মিরু হাসান বাপ্পী, জেলা প্রতিনিধি: সোশ্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, কিশোর গ্যাং, সাম্প্রদায়িক উষ্কানি, ধর্মীয় অনুভূতিতে আঘাত, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে বগুড়ার সান্তাহার পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের ১ নং বিট পুলিশিং কার্যালয় হবির মোড়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির আয়োজনে বিট পুলিশিং সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার বিকেল ৫ টায় বাংলাদেশ পুলিশের আইজিপির নির্দেশনায় বগুড়া জেলা পুলিশ সুপারের নেতৃত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে এলাকার স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। সমাবেশে অংশ নেওয়ারা সাম্প্রদায়িক উষ্কানি, ধর্মীয় অনুভূতিতে আঘাত, ধর্ষণ ও নারী নির্যাতন, সোশ্যাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, কিশোর গ্যাং ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহবান জানান। বিট পুলিশের সমাবেশে বক্তারা বলেন, সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ। এ ছাড়া ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে।
সম্প্রতি সমাবেশে বক্তব্য রাখেন, কাউন্সিলর নজরুল ইসলাম, সাবেক কাউন্সিলর জিআরএম শাহাজান, সান্তাহার শহর ফাঁড়ির এ এস আই রুস্তম ফারুক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পলাশ হোসেন, সাধারন সম্পাদক সেলিম রেজা, ট্যাক্টর সমিতির নেতা মোজ্জাম্মেল হক মোজাম, জানু প্রমুখ।